December 2, 2020, 8:44 am
Title :
নোবিপ্রবিতে টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের আওতায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনিয়মের অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা’র বিরুদ্ধে মানববন্ধন নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় আইসোলেসন ওয়ার্ড উদ্বোধন নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ নোয়াখালীর সুবর্ণচরে ১৬ ঘন্টা পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসি করোনায় আক্রান্ত নামাযের পর মোনাজাত না করায় ইমাম-মুয়াজ্জিনের বেতন বন্ধ নোয়াখালীর মাইজদীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক নোয়াখালীতে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত নোয়াখালীর সোনাইমুড়ীতে মদ্যপ অবস্থায় ২ কিশোর আটক

নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন ও বেসরকারী হাসপাতাল এসোসিয়েশনের প্রচারনা

Reporter Name
  • আপডেট সময় : বুধবার, মার্চ ১৮, ২০২০
  • 4214 পাঠক
নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন জেলা শহর মাইজদীতে করোনা প্রতিরোধে প্রচারণা চালায়
নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন জেলা শহর মাইজদীতে করোনা প্রতিরোধে প্রচারণা চালায়

নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন মাইজদীতে করোনা প্রতিরোধে প্রচারণা চালায়। প্রচারণায় পথচারী লোকজন, ব্যবসায়ী ও বিভিন্ন যান বাহনে থাকা লোকজনের নিকট লিফলেট বিতরণ, হ্যান্ডওয়াশ ও মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

নোয়াখালী ব্যুরো :
নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন ও বেসরকারি হাসপাতাল বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নোয়াখালী জেলা শাখা ও সদর উপজেলার উদ্যোগে বুধবার দুপুরে জেলা শহর মাইজদী প্রধান সড়কসহ বিভিন্ন সড়কে করোনা প্রতিরোধে প্রচারণা চালানো হয়। প্রচারণায় পথচারী লোকজন, ব্যবসায়ী ও বিভিন্ন যান বাহনে থাকা লোকজনের নিকট লিফলেট বিতরণ, হ্যান্ডওয়াশ ও মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

জেলা প্রশাসক তন্ময় দাস ও পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন’র নেতৃত্বে এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার, নোয়াখালী জেলা বেসরকারি হাসপাতাল এসোসিয়েশনের সভাপতি ডা. নোমান, সাধারণ সম্পাদক গৌতম ভট্ট, সদর উপজেলা শাখার সভাপতি ডা. মোঃ ফিরোজ ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু, যুগ্ম সম্পাদক নুর নবী, সংগঠনের উপদেষ্টা মিয়া মোঃ শাহ্জাহান, মাহমুদুর রহমান জাবেদ ও সুবর্ণচর উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান বাহারসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ এ প্রচারণা কার্যক্রমে অংশ নেন।

বেসরকারী হাসপাতাল সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু জানান, গত ৭ মার্চ থেকে বুধবার ১৮ মার্চ পর্যন্ত বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যেগে করোনা প্রতিরোধে গণসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে আসছে এবং এই কর্মসূচি অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *