October 24, 2020, 11:48 am
Title :
নোবিপ্রবিতে টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের আওতায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনিয়মের অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা’র বিরুদ্ধে মানববন্ধন নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় আইসোলেসন ওয়ার্ড উদ্বোধন নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ নোয়াখালীর সুবর্ণচরে ১৬ ঘন্টা পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসি করোনায় আক্রান্ত নামাযের পর মোনাজাত না করায় ইমাম-মুয়াজ্জিনের বেতন বন্ধ নোয়াখালীর মাইজদীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক নোয়াখালীতে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত নোয়াখালীর সোনাইমুড়ীতে মদ্যপ অবস্থায় ২ কিশোর আটক

নোয়াখালীতে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত

Reporter Name
  • আপডেট সময় : মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০
  • 208 পাঠক
নোয়াখালীতে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত
নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নোয়াখালী
নোয়াখালীতে একদিনে নতুন করে ৩০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছে ১৫ জন।
এনিয়ে নোয়াখালী জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫৭১ জন, মৃত্যু হয়েছে ৫৫ জনের ও সুস্থ হয়েছেন ১৫৫৬ জন। গত চব্বিশ ঘন্টায় স্যাম্পল প্রেরণ করা হয়েছে ১১৮ জনের, ফলাফল-১৩৭ জন। এ যাবৎ মোট স্যাম্পল প্রেরণ করা হয়েছে ১২৯০৬ জন, প্রাপ্ত ফলাফল ১২৬৭১ জন।

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল ১১ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
তিনি বলেন,আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২০ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা-৯৪০ জন।

নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: সদর সর্বোচ্চ- ৭৫৬ জন, বেগমজঞ্জ-৭০২জন,চাটখিলে-১৫১জন,সোনাইমুড়ীতে-১৪১জন,কবিরহাটে-২৯১জন,কোম্পানীগঞ্জে-১৬৭ জন, সেনবাগে-১১৫ জন, হাতিয়া-৭১ জন ও সুবর্ণচরে-১৭৭ জনসহ মোট জেলায়- ২৫৪১ জন করোনা ভাইরাসে আক্রান্ত।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *