March 8, 2021, 9:06 pm
Title :
নোবিপ্রবিতে টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের আওতায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনিয়মের অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা’র বিরুদ্ধে মানববন্ধন নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় আইসোলেসন ওয়ার্ড উদ্বোধন নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ নোয়াখালীর সুবর্ণচরে ১৬ ঘন্টা পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসি করোনায় আক্রান্ত নামাযের পর মোনাজাত না করায় ইমাম-মুয়াজ্জিনের বেতন বন্ধ নোয়াখালীর মাইজদীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক নোয়াখালীতে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত নোয়াখালীর সোনাইমুড়ীতে মদ্যপ অবস্থায় ২ কিশোর আটক

২৪ ঘন্টা নতুন আক্রান্ত আরও ২৭ জন, বাড়ীতে গিয়ে মারা গেলেন করোনায় আক্রান্ত ব্যক্তি

Reporter Name
  • আপডেট সময় : রবিবার, জুলাই ১২, ২০২০
  • 338 পাঠক
বাড়ীতে গিয়ে মারা গেলেন করোনায় আক্রান্ত ব্যক্তি
বাড়ীতে গিয়ে মারা গেলেন করোনায় আক্রান্ত ব্যক্তি

চিকিৎসকদের পরামর্শ ছিল উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার। কিন্তু পরিবারের লোকজন তা না করে করোনায় আক্রান্ত ৭৫বছর বয়সী বৃদ্ধ মোজাফফর হোসেনকে বাড়ীতে নিয়ে গেলে তিনি মারা যান। মৃত ব্যক্তি নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের রামবল্লভপুর গ্রামের বাসিন্দা।

এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৫৫জন। এ দিকে গত ২৪ঘন্টায় মৃত ব্যক্তি ছাড়া জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২৭জন।

রবিবার দুপুরে স্বাস্থ্য বিধি মেনে করোনায় আক্রান্ত ওই ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, অসুস্থ হওয়ায় গত ১জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান ঘোষবাগের বাসিন্দা মোজাফফর হোসেন। ২জুলাই ওই ব্যক্তির করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে ৫জুলাই কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ১১জুলাই শনিবার তার শারীরিক অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু পরিবারের লোকজন উনাকে বাড়ীতে নিয়ে গেলে রাতে তিনি মারা যান। এ নিয়ে উপজেলায় মোট মৃতের সংখ্যা বেড়ে ৫জন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন করে জেলায় আরও ২৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সদরে ৮, হাতিয়া ১, বেগমগঞ্জ ৪, চাটখিল ৫ ও সেনবাগ উপজেলা ৯জন রোগী রয়েছে। আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। জেলায় মোট আক্রান্ত ২৫১৪জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৪৮০ ও আইসোলেশনে রয়েছেন ৯৮০জন। মোট আক্রান্তদের মধ্যে সদরে ৭৫১, সুবর্ণচরে ১৬৬, হাতিয়া ৬৩, বেগমগঞ্জে ৬৯৭, সোনাইমুড়ীতে ১৩৮, চাটখিলে ১৪৯, সেনবাগে ১১৫, কোম্পানীগঞ্জে ১৫৬ ও কবিরহাটে ২৭৯জন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *