Noakhali

দীর্ঘদিনের প্রেমের সর্ম্পকের জের ধরে ভালোবাসার মানুষের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন জাতীয় দলের পেসার কাটার মাস্টার মোস্তাফিজ।

আজ শুক্রবার (২২ মার্চ) জুমার নামাজের পর তার বিবাহ অনুষ্ঠান।

এদিকে জাতীয় দলের এমন এক আলোচিত তারকার বিয়েতে নেই কোন আয়োজন। এমনকি মোস্তাফিজের বাড়িতে কোন আত্মীয়-স্বজনের সমাগমের দেখা মেলেনি।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) গভীর রাতে মোস্তাফিজের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তবে গায়ে হলুদের কোন ছবি বা তথ্য সংবাদকর্মীদের কাছে প্রকাশ করেনি তারা।

বলা যায়, এই ক্রিকেট তারকার বিয়ে অনেকটা লুকোচুরি করেই হচ্ছে। বিয়ে নিয়ে সংবাদ মাধ্যমের কাছে কোন তথ্য প্রকাশ করছে না বর ও কনে পক্ষ। সংবাদকর্মীরা বিভিন্ন তথ্য জানতে চাইলে সেটার কোন সন্তুষ্টজনক উত্তর দিচ্ছে না তাদের পরিবার। আর এই সকল লুকোচুরি নিয়ে তার ভক্তবৃন্দের মধ্যে গভীর ক্ষোভের সৃষ্টি হয়েছে।

কাটার মাস্টার মোস্তাফিজের হবু স্ত্রী সামিয়া পারভিন শিমু। তিনি সর্ম্পকে মোস্তাফিজের মামতো বোন। দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল তাদের মধ্যে বলে জানা যায়। সামিয়া পারভিন শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

কটার মাস্টারের হবু শ্বশুর বাড়িতে দেখা মিলেছে একই পরিবেশ। নেই কোন জমজমাট আয়োজন। সাদামাটা করেই একটি বিয়ের প্যান্ডেল তৈরী করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কাটার মাস্টারের এক প্রতিবেশীর মাধ্যমে জানা যায়, শিমুর সাথে মোস্তাফিজের দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। আর সেই প্রেমের সর্ম্পকের জের ধরেই শিমুকে বিয়ে করছেন মোস্তাফিজ। তবে বিয়েতে নেই কোন জমজমাট আয়োজন। কোন আত্মীয়-স্বজনের আনাগোনা লক্ষ্য করা যাচ্ছেনা। জাতীয় দলের এই তারকার বিয়েটা এভাবে অনুষ্ঠিত হচ্ছে সেটা নিয়ে গভীর আক্ষেপ প্রকাশ করছেন তার প্রতিবেশীরা।

মোস্তাফিজের সেজ ভাই মোখলেছুর রহমান পল্টুর সাথে বিডি২৪লাইভ প্রতিনিধি যোগাযোগ করলে তিনি জানান, মোস্তাফিজের বিয়েটা প্রাথমিক দিকে পারিবারিক ভাবে হওয়ার কথা ছিল। তবে বিভিন্ন মিডিয়ায় বিয়ের বিষয়টি প্রকাশ হওয়ায় বর্তমানে সেটা ভাইরাল হয়ে গেছে।

শিমুর সাথে প্রেমের সর্ম্পক্য ছিল এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নেই।

কাটার মাস্টারের এক ভক্ত জানান, মোস্তাফিজ বর্তমান সময়ে সারা বিশ্বের কাছে এক আলোড়ন। এত বড় মাপের একজন ক্রিকেট তারকা হয়েও তিনি তার ভালোবাসার মানুষকে বিয়ে করছেন সেটা আমাদের সকলের কাছে ভালো লাগার মত একটি বিষয়। মোস্তাফিজের দাম্পত্য জীবন অনেক সুখের হোক এ শুভ কামনা করেছেন এই ভক্ত।