• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

মৃত্যুর মুখ থেকে ফিরে আসলেন বুবলী!

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৪ মার্চ, ২০১৯

ঢাকায় ছবির কিং খান শাকিব খান প্রযোজিত দ্বিতীয় ছবি ‘পাসওয়ার্ড’র শুটিংয়ে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন চিত্রনায়িকা বুবলী। ১ মার্চ প্রিয়াঙ্কা শুটিং স্পটে একটি দৃশ্যে শুটিংয়ে দৌড়ানোর সময় পায়ে বিদ্যুতের তার জড়িয়ে এ ঘটনা ঘটে। এ সময় ভারী ও বড় একটি লাইটও ছিটকে পড়ে। অল্পের জন্য ওই লাইটটি বুবলীর মাথায় পড়েনি।

বুবলী বলেন, ‘বুঝে উঠতে পারিনি হঠাৎ কী হলো! শটটি খুব ক্লোজ ছিল। ডাইনিংরুম থেকে রান্নাঘরের দিকে দৌড়ে যাব, এ সময় ফ্লোরে রাখা কিছু তার আমার পায়ের সঙ্গে জড়িয়ে যায়। নিজেকে আর সামলাতে পারিনি। ফ্লোরের ওপর মুখ থুবড়ে পড়ি। ভাগ্যের জোরে বেঁচে গেছি। নইলে এখন আমাকে হাসপাতালে থাকতে হতো।’

পাসওয়ার্ড ছবির মূল আকর্ষণ হচ্ছে ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব খান। ছবিটির প্রযোজকও তিনি। শাকিব খান, ইমন ও বুবলী ছাড়াও ছবিতে থাকছেন নতুন আরেক নায়িকা। সেটা কে? পরিচালকের কাছে জানতে চাইলেই তিনি বলেন, মেয়েটি কলকাতার । যদিও আমরা কয়েকজনকে নির্বাচন করেছি। তার মধ্যে কলকাতার মেয়েটি প্রায় চূড়ান্ত। এখন পুরোপুরি চূড়ান্ত হলেই নাম প্রকাশ করা হবে।

তবে নতুন নায়িকা যেই হোক আগামী ১০ তারিখ থেকে শুটিংয়ে অংশ নিবেন তিনি। তখনই জানা যাবে কে সেই নায়িকা। এদিকে দ্বিতীয় দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন মিশা সওদাগর। আরও আছেন অমিত হাসান। আাগমী কয়েকদিনের মধ্যে শাকিব খান অংশ নিবেন বলে জানান ‘এই ঘর এই সংসার’ খ্যাত পরিচালক মালেক আফসারি।

ছবিটিতে শাকিব খানের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন ইমন। এর আগে তিনি শাকিবের সঙ্গে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২ ছবিতে অভিনয় করেছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী