• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

নেইমারের মন্তব্য কি রিয়ালে যোগ দেয়ার আভাস?

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৪ মার্চ, ২০১৯

নেইমার রিয়াল মাদ্রিদে যাবেন, নাকি যাবেন না? অনেকদিন ধরেই আলোচনায় থাকা এই একটি বিষয় পুরোপুরি খোলাসা হয়নি কখনই। একবার মনে হচ্ছে, ব্রাজিলিয়ান সুপারস্টার রিয়ালে যোগ দিয়ে ফেলতেই পারেন, আবার মনে হচ্ছে ব্যাপারটা অসম্ভব।

আসলে নানা জন নানান রকম কথা বলছেন। পরিষ্কার নয়, নেইমারের কথাও। বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যাওয়ার পর থেকেই বেশ দোটানার মধ্যে আছেন ব্রাজিলিয়ান তারকা। পিএসজিতে তার মন টিকছে না, এমন খবরও বেরিয়েছে অনেক।

পিএসজিতে যদি থাকতে না চান, তবে নেইমার অন্য ঠিকানা খুঁজবেন সেটাই স্বাভাবিক। কিন্তু এটা নিয়েও কিছু পরিষ্কার হয়নি। নেইমার নিজেই কৌশলে কথা বলছেন সবসময়।

সর্বশেষ কৌশলের আশ্রয় নিলেন ‘গ্লোবো টিভি’র সঙ্গে এক সাক্ষাতকারে। পিএসজিতে সুখী আছেন বললেও নেইমারের মন্তব্য, রিয়ালে যেতে পারলে যে কেউই খুশি হবে।

পিএসজি ফরোয়ার্ড রিয়ালে যাওয়ার সম্ভাবনা নিয়ে বলেন, ‘আমি রিয়ালে খেলতে চাই কি না? তারা বিশ্বের অন্যতম বড় ক্লাব। যে কোনো খেলোয়াড়ই রিয়ালের সঙ্গে সম্পর্ক রাখার বিষয়টিতে আকর্ষণ বোধ করবে। আমি রিয়ালে খেলার কথা বলছি না, শান্ত হোন। আমি প্যারিসে সুখী আছি। আমি এখানে খুব ভালো আছি। তবে ভবিষ্যতের কথা বললে, কে জানে!’


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী