• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

চাটখিল প্রতিনিধি

বাবা-মাকে মারধর করে দুই বোনকে কুপিয়েছে মাদকাসক্ত যুবক

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ মে, ২০২১

নোয়াখালীর চাটখিলে সম্পত্তি নিয়ে বিরোধরে জের ধরে দুই বোনকে কুপিয়েছে মাদকাসক্ত ভাই। এ সময় বৃদ্ধ বাবা-মা এগিয়ে এলে তাদেরকেও মারধর করা হয়।

রোববার (৩০ মে) সকাল ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কুলুশ্রী গ্রামের মনির হোসেনের নতুন বাড়িতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলো, পাখি আক্তার (২৬), তানিয়া আক্তার (২৪) । এ ঘটনায় একই দিন বিকেল ৪টায় হামলাকারির বাবা সাহাজ উদ্দিন (৬০) মাদকাসক্ত ছেলে কামাল হোসেন (২৮) ও তার স্ত্রী পূর্ণিমা আক্তারকে (২৩) আসামী করে মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, পাখি আক্তারের সৌদি প্রবাসী সাবেক স্বামী সাইফুল ইসলাম তার স্ত্রী এবং তার নামে একটি জমিন ক্রয় করেন। কিছু দুই বছর পূর্বে সাইফুলের সাথে পাখি আক্তারের ডিভোর্স হয়ে যায়। তারপর পাখি আক্তার ওই জায়গা তার বড় বোন আমেনা আক্তারের (৩০) কাছে বিক্রি করে দেয়। বোনের কাছে বোন জমি বিক্রি করাতে ভাই কামাল ক্ষিপ্ত হয়। এরপর ভাই কামাল হোসেন তার বোন আমেনা আক্তারের নামের ওই নামীয় জমিনের নিজে অর্ধেক মালিক বলে দাবি করে আসছেন।

 

এই সূত্র ধরে আজ সকালে বোন আমেনার নতুন বাড়িতে গিয়ে কামাল গাছপালা কাটার চেষ্টা করলে আমেনা ভাইকে বাঁধা দেয়। এক পর্যায়ে ভাই বোনের মধ্যে কথা কাটাকাটি হলে উত্তেজিত হয়ে কামাল বোন পাখি আক্তারকে দা দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে ছোট বোন তানিয়া আক্তার এগিয়ে এলে তাদেরকে ও কুপিয়ে আহত করে। পরে খবর পেয়ে পাশের বাড়ি থেকে বাবা-মা এগিয়ে এসে তাকে নিবৃত করতে চাইলে সে বৃদ্ধ বাবা-মাকেও মারধর ধরে। এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় দুই বোনকে চাটখিল উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষেরই লোকজন আহত হয়েছে। উভয় পক্ষ লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী