• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

বেগমগঞ্জে মায়ের শাড়ী দিয়ে যুবকের গলায় ফাঁস

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৯ মার্চ, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়ন থেকে সজিব চন্দ্র সূত্রধর (২০) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজের মা’য়ের শাড়ী দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করেছে নিহতের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধিরা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

শনিবার বেলা ১১টার দিকে ৯নং ওয়ার্ড দরবেশপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সজিব চন্দ্র সূত্রধর ওই গ্রামের বাবুল চন্দ্র সূত্রধরের ছেলে। সে চৌমুহনী বাজারে একটি ওষধ ফার্মেসীতে চাকরি করতো।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলী বলেন, শুক্রবার রাতে স্থানীয় বাজার থেকে বাড়ীতে ফিরে নিজের কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয় সজিব। রাতে তার মা একাধিকবার ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করলেও সে আর বের হয়ে আসেনি। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সজিবের কক্ষের বাহির থেকে পরিবারের লোকজন ডাকাডাকি করে। অনেক্ষণ ধরে ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে তার বাবা বাবুল বাহির থেকে চেষ্টা করে দরজা খুলে ভিতরে গিয়ে ঘরের আড়ির সাথে শাড়ী দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সজিবের লাশ দেখতে পায়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে সজিব আত্মহত্যা করেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী