• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

আইপিএল খেলার অনুমতি পেলেন সাকিব

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
আইপিএল খেলার অনুমতি পেলেন সাকিব। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অনুমতি পেলেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব খেলবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

আগামী শনিবার শুরু হবে আইপিএলের ১২তম আসর। সাকিবের দল হায়দরাবাদের প্রথম খেলা আগামী রোববার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। ইডেন গার্ডেনের এই ম্যাচেই খেলতে পারবেন সাকিব।

সাকিবের আইপিএল খেলা প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, সাকিব আইপিএলের শুরু থেকে খেলতে পারবে। ডাক্তারের পরামর্শ ছিল ২০ মার্চ পর্যন্ত খেলতে পারবে না। কয়েকদিন তো অনুশীলনও করেছে সে। আমার মনে হয় ওর ফিটনেসটা ঠিক আছে। গত ৭ দিন অনুশীলন করেছে; ব্যাটিং-বোলিংও করেছে। ডাক্তারের বেঁধে দেওয়া সময় শেষ হয়েছে, কাজেই সে এখন পুরোপুরি ফিট।

আইপিএল খেলতে বৃহস্পতিবার কলকাতার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে বাঁহাতি অলরাউন্ডার সাকিবের।

বিশ্বকাপের আগে আইপিএল খেলতে গিয়ে সাকিব যেন চোটে না পড়েন সেজন্য তাকে সতর্ক হয়ে খেলার জন্য বলেছে বিসিবি।

এ ব্যাপারে আকরাম খান বলেন, সাকিব আমাদের দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। সে আইপিএলে গিয়ে আবার যেন ইনজুরিতে না পড়ে সেটা নিয়ে আমাদের ভাবনা আছে। আইপিএলে সে যেন কোনো ঝুঁকি না নেয়।

প্রসঙ্গত, সবশেষ বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ব্যাটিংয়ের সময় বাঁ-হাতের অনামিকায় চোট পান ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী