• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

আনাস মাদানীর সঙ্গে বসছেন বাবুনগরী

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী ও তার ছেলে আনাস মাদানীকে নিয়ে বিরূপ মন্তব্য না করার অনুরোধ জানিয়েছেন সংগঠনটির মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। বৃহস্পতিবার (৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এ অনুরোধ জানান জুনায়েদ বাবুনগরী। বিবৃতিতে তিনি বলেন, হেফাজত আমির সর্বজন শ্রদ্ধেয়। আমাদের জন্য নেয়ামতে উজমা। আমাদের মাথার ছায়া, মুকুটহীন সম্রাট। হুজুরপুত্র আনাস মাদানীও আমার ছোট ভাইয়ের মতো। আমাদের মাঝে কোনো দূরত্ব নাই। কিছু ভুল বোঝাবুঝি হয়েছে। ঘরের মাঝে ভুল বোঝাবুঝি হলে যেমন সবাই বসে সেটা সমাধান করে। আমরাও বসে ভুল বুঝাবুঝি সমাধান করে নেব। আমাদের মুরুব্বীরা সমাধান করে দেবেন।

তিনি বিবৃতিতে আরো বলেন, দুঃখের বিষয় আাল্লামা শাহ আহমদ শফী ও তার ছেলে আনাস মাদানীকে নিয়ে দৈনিক পত্রিকা, সোশ্যাল মিডিয়া, ইলেক্ট্রনিক মিডিয়া এবং ফেইসবুক পেজে বিরূপ মন্তব্য ও লেখালেখি করা হচ্ছে। যা আমাদের ভুল বুঝাবুঝি ও দূরত্ব বাড়িয়ে দিচ্ছে। বাবুনগরী আরো বলেন, হাটহাজারী মাদ্রাসা সবার মাদ্রাসা। দ্বীনকে রক্ষার জন্য আমাদের মুরব্বীরা খেয়ে না খেয়ে এই মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। তাই আসুন আমরা সবাই হাটহাজারী মাদ্রাসার জন্য ভালবাসা-মহব্বতের অন্তর খুলে দেই।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী