• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

আবাহনী-মোহামেডান ফাইনাল খেলা দেখতে হেলিকপ্টারে ঢাকা থেকে কুমিল্লায় সালাউদ্দিন

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

১৪ বছর পর আবাহনী-মোহামেডান ফাইনাল। কুমিল্লায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে দুই ঐতিহ্যবাহী দলের ফাইনাল দেখতে বিভিন্ন জেলা থেকে ফুটবলপ্রেমীরা আসছেন। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনও এসেছেন ফাইনাল খেলা দেখতে।

ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব বেশি না হলেও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এসেছেন হেলিকপ্টার যোগে। ঢাকার বাইরে ব্যক্তিগত বা যে কোনো সফরে গেলে সালাউদ্দিন অধিকাংশ ক্ষেত্রে হেলিকপ্টার ব্যবহার করেন অনেক আগে থেকেই। সেই ধারাবাহিকতায় ফাইনাল দেখতে হেলিকপ্টারে করে এসেছেন সালাউদ্দিন। ম্যাচ শুরুর ঘণ্টা খানেক আগেই কুমিল্লায় এসে পৌঁছান তিনি।

সভাপতির সঙ্গে সহ-সভাপতিদেরও হেলিকপ্টারে সফরসঙ্গী হওয়ার কথা ছিল। যদিও লিগ কমিটির আহ্বায়ক আতাউর রহমান ভূঁইয়া মানিক সড়কপথেই এসেছেন কুমিল্লায়। বাকি চার সহ-সভাপতির অনেকে না আসায় পরবর্তীতে কয়েকজন সদস্যও হেলিকপ্টারে আসার আমন্ত্রণ পান। একজন সদস্য সড়কপথে কুমিল্লায় পৌঁছানোর পর হেলিকপ্টারের আমন্ত্রণ পান। আরেকজন প্রথমে আমন্ত্রণ না পাওয়ায় অভিমান করে হেলিকপ্টারে যাত্রায় সালাউদ্দিনের সঙ্গী হননি।

ঘরোয়া ফুটবল গত দুই মৌসুম বিভিন্ন জেলায় অনুষ্ঠিত হচ্ছে। কাজী সালাউদ্দিন কোনো জেলা স্টেডিয়ামে গিয়ে লিগের খেলা দেখেননি। আবাহনী-মোহামেডান অনেক দিন পর ফাইনাল হওয়ায় তিনি কুমিল্লা এসেছেন। হেলিকপ্টারেই ফিরবেন এজন্য ফাইনাল শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে না থাকার সম্ভাবনাই বেশি সালাউদ্দিনের। কুমিল্লা স্টেডিয়ামে হেলিকপ্টার দিয়ে আগমন আজই প্রথম নয়। এক মৌসুম আগে মোহামেডানের কর্মকর্তারা আবাহনী-মোহামেডান লিগ ম্যাচ দেখতে হেলিকপ্টারে করে এসেছিলেন।

কাজী সালাউদ্দিনের এখনকার পরিচয় বাফুফে সভাপতি হলেও ফুটবলার হিসেবে বর্ণাঢ্য ক্যারিয়ার ছিল তার। ১৯৭২ সাল থেকে ১৯৮৪ সাল পর্যন্ত ঢাকা আবাহনীর হয়ে খেলেছেন সালাউদ্দিন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী