• বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে: আবহাওয়া অফিস অবশেষে পরিবারের কাছে ফিরলেন মুক্ত এমভি আবদুল্লাহর নাবিকরা উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা নোবিপ্রবিতে ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ নোয়াখালীতে হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে নোয়াখালীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চৌধুরী সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু

উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা

আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে নোয়াখালী সদর, বেগমগঞ্জ ও কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পরই চলছে জমজমাট প্রচারণা।

সোমবার প্রতীক পেয়ে শহর-গ্রামের ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করছেন ৩ উপজেলার ৩১ প্রার্থী।
জেলার বেগমগঞ্জ ও কোম্পানীগঞ্জ উপজেলার মতো সদর উপজেলায়ও ভোটের উৎসব বিরাজ করছে। সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় ভোটারদের দৃষ্টি কাড়ছেন চেয়ারম্যান পদপ্রাথী যুবনেতা মো. নাজিম উদ্দিন। তিনি দোয়াত কলম প্রতীক নিয়ে উপজেলার ১৩টি ইউনিয়নে সহ¯্রাধিক মোটরসাইকেল নিয়ে করেছেন শোভাযাত্রা। তাঁর প্রচারণায় যোগ হয়েছে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে নতুন ভোটারও অংশ নিয়েছেন।

এই উপজেলায় নাজিম উদ্দিনের সঙ্গে প্রতিদ্ব›দ্বীতায় অংশ নিয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী রাজু ও সাবেক ভাইস চেয়ারম্যান শওকত রেজা চৌধুরী আরমান। তারাও নিজেদের প্রতীক নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন।

উল্লেখ্য, নোয়াখালীর এই তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১১জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ প্রার্থী’সহ ৩১জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেছেন। আগামী ২৯ মে এই তিনটি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী