• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে: আবহাওয়া অফিস অবশেষে পরিবারের কাছে ফিরলেন মুক্ত এমভি আবদুল্লাহর নাবিকরা উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা নোবিপ্রবিতে ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ নোয়াখালীতে হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে নোয়াখালীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চৌধুরী সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু

উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ

আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ মে, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ৩য় ধাপে নোয়াখালী সদর, বেগমগঞ্জ ও কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩১জন প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে পর্যায়ক্রমে নোয়াখালী সদর, বেগমগঞ্জ ও কোম্পানিগঞ্জ উপজেলার ৩১জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল। এসময় উপস্থিত ছিলেন, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা নোয়াবুল ইসলাম ও সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তারা।

উল্লেখ্য, নোয়াখালীর এই তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১১জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ প্রার্থী’সহ ৩১জন প্রার্থী প্রদ্বিন্ধ¦ীতা করেছেন। আগামী ২৯ মে এই তিনটি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এসময় প্রার্থী ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। প্রতীক পাওয়ার মধ্যদিয়ে প্রার্থীরা শুরু করেছেন আনষ্ঠানিক প্রচার প্রচারণা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী