• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

নোয়াখালী-১ (সোনাইমুড়ি-চাটখিল) আসনের তৃতীয় বারের নির্বাচিত এমপি এইচ এম ইব্রাহিমকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি এইচ এম ইব্রাহিমকে নোয়াখালীতে গণসংবর্ধনা দিয়েছে স্থানীয় এলাকাবাসী ও আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালী-১ আসনের চাটখিল বাজারে এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। এ সময় স্থানীয় উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র সহ আওয়ামীলীগ নেতাকর্মী সহ হাজার নেতাকর্মী ও সাধারণ উপস্থিত ছিলেন। এর আগে বিকেলে সোনাইমুড়ি সরকারি কলেজ মাঠে এক বিশাল সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এই সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে এক গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ আসনের তিন বারের নির্বাচিত এমপি ও প্রধানমন্ত্রীর আস্থাবাজন নবনিযুক্ত জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি এইচ এম ইব্রাহিম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এই সময় প্রধান অতিথি ইব্রাহিম তার বক্তব্যে বলেন সোনাইমুড়ি পৌরসভা ও উপজেলাকে চাঁদামুক্ত ঘোষণা করেছেন। তিনি পুলিশ প্রশাসন ও ইউএনও কে নির্দেশ দিয়ে বলেন সোনাইমুড়ি উপজেলায় আজ থেকে কোন অটোরিক্সা, সিএনজি কোন চাঁদা নেওয়া যাবে না। কেউ চাঁদা দাবি করলে তার বিরুদ্ধে নেওয়ার জন্য তিনি প্রশাসনকে নির্দেশ দেন। এ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবু পৌর মেয়র সহ দলীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এই সময় হাজার নেতাকর্মীরা তাদের প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং সংবর্ধনা দেন ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী