• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

ছুটি কাটিয়ে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৬ মে, ২০২৩
সাকিব আল হাসান
সাকিব আল হাসান

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে ইংল্যান্ডে। এরইমধ্যে দলের সব ক্রিকেটারই ইংল্যান্ডে উপস্থিত হয়েছেন। যদিও পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে ছিলেন সাকিব আল হাসান। তবে ছুটি কাটিয়ে শুক্রবার (৫ মে) তারকা এই অলরাউন্ডার যোগ দিয়েছেন টাইগার শিবিরে।

শুক্রবার বিকেল নাগাদ সাকিব দলের সঙ্গে যোগ দিয়েছেন বলে দলীয় টিম ম্যানেজমেন্ট সূত্র থেকে ঢাকা পোস্ট নিশ্চিত হয়েছে। অবশ্য মূল ম্যাচ শুরুর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ দলের। তবে বৃষ্টি বাঁধায় হয়নি আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে সেই ম্যাচটি। কোনও বলই গড়ায়নি মাঠে, এমনকি টস পর্যন্তও হয়নি।

একটা সময় বৃষ্টি থামলেও মাঠ ভেজা থাকায় শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত করতে বাধ্য হন ম্যাচ রেফারি। ইংল্যান্ডের চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে আগামী ৯ মে শুরু হচ্ছে আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর ১২ এবং ১৪ মে হবে যথাক্রমে দ্বিতীয় ও শেষ ওয়ানডে।

আয়ারল্যান্ড এই সিরিজে ৩-০ তে জিতলে সরাসরি বিশ্বকাপে পৌঁছে যাবে আইরিশরা।

আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দল:

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী