• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

টাইগারদের ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি দেখে নিন

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
Noakhali

স্বাগতিক আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার ত্রিদেশীয় সিরিজের সূচি ঘোষণা করে ফেলেছে আয়ারল্যান্ড ক্রিকেট ক্লাব। আগামী ৫ মে শুরু হবে তিন জাতির এই লড়াই। ইংল্যান্ডে ওয়ানডে বিশ্বকাপের আগে টাইগারদের শেষ আন্তর্জাতিক সূচি এটিই। ২ জুন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদেশ দল। সব ম্যাচ খেলা হবে ডাবলিনে।

আইপিএলের কারণে এই টুর্নামেন্টে ক্রিস গেইল, এভিন লুইস, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাফেট, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরানদের মতো ক্রিকেটারদের সম্ভবত পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ।

তবে তাদের দল প্লে অফ থেকে ছিটকে গেল অন্য হিসাব। তবে বাংলাদেশের সাকিব আল হাসান আইপিল ছেড়ে এই সিরিজ খেলবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।

দেখে নিন সূচি –

৫ মে: আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, ক্লন্টার্ফ

৭ মে: ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, ক্লন্টার্ফ

৯ মে: আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, মালাহিড

১১ মে: আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড

১৩ মে: ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, মালাহিড

১৫ মে: আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ক্লন্টার্ফ

১৭ মে: ফাইনাল, মালাহিড


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী