• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান
ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

ট্রাস্ট সফট বিডি একটি বাংলাদেশ-ভিত্তিক আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং বর্তমানে দেশের অন্যতম জনপ্রিয় আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। ট্রাস্ট সফট বিডি বিভিন্ন ধরনের আইটি সেবা প্রদান করে, যার মধ্যে রয়েছে:

ডোমেইন রেজিস্ট্রেশন: ট্রাস্ট সফট বিডি বিভিন্ন ধরনের ডোমেইন রেজিস্ট্রেশন সেবা প্রদান করে। প্রতিষ্ঠানটি .com, .net, .org, .edu, এবং অন্যান্য বিভিন্ন ধরনের ডোমেইন রেজিস্ট্রেশন করে থাকে।

হোস্টিং: ট্রাস্ট সফট বিডি বিভিন্ন ধরনের হোস্টিং সেবা প্রদান করে। প্রতিষ্ঠানটি শেয়ার্ড হোস্টিং, ডেডিকেটেড হোস্টিং, এবং কোলোকেশন হোস্টিং করে থাকে।

ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট: ট্রাস্ট সফট বিডি বিভিন্ন ধরনের ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট সেবা প্রদান করে। প্রতিষ্ঠানটি কর্পোরেট ওয়েবসাইট, ই-কমার্স ওয়েবসাইট, এবং অন্যান্য বিভিন্ন ধরনের ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপ করে থাকে।

মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট: ট্রাস্ট সফট বিডি বিভিন্ন ধরনের মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট সেবা প্রদান করে। প্রতিষ্ঠানটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় প্ল্যাটফর্মের জন্য মোবাইল অ্যাপ ডেভেলপ করে থাকে।

সফটওয়্যার ডেভেলপমেন্ট: ট্রাস্ট সফট বিডি বিভিন্ন ধরনের সফটওয়্যার ডেভেলপমেন্ট সেবা প্রদান করে। প্রতিষ্ঠানটি কর্পোরেট সফটওয়্যার, বিজনেস সফটওয়্যার, এবং অন্যান্য বিভিন্ন ধরনের সফটওয়্যার ডেভেলপ করে থাকে।

ডিজিটাল মার্কেটিং: ট্রাস্ট সফট বিডি বিভিন্ন ধরনের ডিজিটাল মার্কেটিং সেবা প্রদান করে। প্রতিষ্ঠানটি ওয়েবসাইট অপ্টিমাইজেশন (SEO), সামাজিক যোগাযোগমাধ্যম মার্কেটিং (SMM), এবং অন্যান্য বিভিন্ন ধরনের ডিজিটাল মার্কেটিং সেবা প্রদান করে থাকে।

ট্রাস্ট সফট বিডি তার দক্ষ ও অভিজ্ঞ কর্মীবাহিনী, সর্বোচ্চ মানের সেবা, এবং প্রতিযোগিতামূলক মূল্যের জন্য পরিচিত। প্রতিষ্ঠানটি বাংলাদেশের বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

ট্রাস্ট সফট বিডির ভবিষ্যৎ পরিকল্পনা:

ট্রাস্ট সফট বিডি ভবিষ্যতে বাংলাদেশে তার আইটি সেবা প্রদানের পরিধি আরও বৃদ্ধি করার পরিকল্পনা করছে। প্রতিষ্ঠানটি নতুন নতুন প্রযুক্তি ও সেবা নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী