• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

তিন জেলায় ওয়ালটন প্লাজার নতুন শাখার উদ্বোধন

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

তিন জেলায় নতুন তিনটি শাখা চালু করলো দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। সম্প্রতি উদ্বোধন হওয়া ওয়ালটন প্লাজার শাখাগুলোর অবস্থান মাদারীপুরের শিবচর, চুয়াডাঙ্গার দর্শনা এবং কুষ্টিয়ার পোড়াদহে। ওয়ালটন প্লাজার এসব সেলস আউটলেট থেকে সহজেই সাশ্রয়ী দামে গ্রাহকরা কিনতে পারছেন আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, স্মার্টফোন ও ফ্যানসহ বিভিন্ন ধরনের পণ্য। পাচ্ছেন কিস্তিতে পণ্য কেনার সুযোগসহ ৬ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট এবং কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় দেয়া বিশেষ সুবিধা।

সম্প্রতি পরপর তিনদিন তিন জেলায় ওয়ালটন প্লাজার নতুন তিন শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর এবং জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। শোরুম উদ্বোধন উপলক্ষে র‌্যাফেল ড্র’র মাধ্যমে উপস্থিত দর্শকদের মধ্য থেকে ১০ জন করে মোট ৩০ জনকে পুরস্কৃত করে ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষ।

শিবচরের পাচ্চর বাজারে ওয়ালটন প্লাজার উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শিবচর থানার ওসি আনোয়ার হোসেন। চুয়াডাঙ্গার দর্শনায় ওয়ালটন প্লাজার উদ্বোধনে ছিলেন দর্শনা থানার ওসি ফেরদৌস ওয়াহিদসহ ওয়ালটনের ঊর্দ্ধতন কর্মকর্তাগণ।

আর পোড়াদহ ওয়ালটন প্লাজার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, ওয়ালটন প্লাজার চিফ ডিভিশনাল অফিসার কাজী আরিফ হোসেন, ডিভিশনাল সেলস ম্যানেজার ওবাইদুর রহমান তালুকদার, রিজিওনাল সেলস ম্যানেজার এম এস দ্বীন ইসলাম ও রিজিওনাল ক্রেডিট ম্যানেজার আজিজুর রহমান প্রমুখ।

ওয়ালটনের ডিএমডি হুমায়ুন কবীর বলেন, কিস্তিতে পণ্য কেনাসহ গ্রাহককে সারা বছরই বিভিন্ন ধরনের সুবিধা দিয়ে থাকে ওয়ালটন প্লাজা। ক্রেতা সুবিধা নিশ্চিতে বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজার রয়েছে ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষানীতি’। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। ইতোমধ্যে দেশব্যাপী অসংখ্য গ্রাহক ও তাদের পরিবার এই সুবিধার আওতায় এসেছেন। এর পাশাপাশি দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধা দেয়া হচ্ছে।

চিত্রনায়ক আমিন খান বলেন, ওয়ালটন প্লাজা বাংলাদেশের ইলেকট্রনিক্স প্রোডাক্টের সবৃবৃহৎ সেলস আউটলেট। বাংলাদেশে তৈরি আন্তর্জাতিকমানের ইলেকট্রনিক্স পণ্য সব মানুষের ঘরে পৌঁছে দিতে দেশব্যাপী নতুন নতুন শোরুম চালু করছে ওয়ালটন প্লাজা। এর মাধ্যমে দেশের অভ্যন্তরে যেমন নতুন কর্মসংস্থান তৈরি হচ্ছে তেমনি ক্রেতারা হাতের নাগালেই পাচ্ছেন প্রয়োজনীয় পণ্য ও সেবা। চলতি বছর আরো অন্তত ১০০টি নতুন প্লাজা চালুর লক্ষ্যে আমরা কাজ করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী