• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

হারুন অর রশিদ:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কর্মযজ্ঞ সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)। এবার উপজেলা পরিষদ নির্বাচন আয়োজনের দিকে এগিয়ে যাচ্ছে সংস্থাটি। উপজেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণা হতে পারে ফেব্রুয়ারিতেই। ইতিমধ্যে নির্বাচনে প্রার্থী হতে প্রস্তুতি নিতে শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা।বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে উপজেলা চায়ের টেবিলসহ সর্বত্র চলছে ব্যাপক আলোচনা সমালোচনা।

জনসাধারনের এই নির্বাচনী আলোচনার শীর্ষে রয়েছেন সর্বজন গ্রহনযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত নুর নবী টিপু।নুর নবী টিপু একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ,সফল ব্যবসায়ী এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সদস্য,ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক চৌমুহনী সরকারি এস এ কলেজ এল্যামনাই এসোসিয়েশন ঢাকা এছাড়াও তিনি দীর্ঘদিন যাবত দুর্গাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিচালনা পর্ষদের সভাপতি ও দুর্গাপুরে এম এ মতিন ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতিসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক সংগঠন পরিচালনার সাথে জড়িত।এলাকাবাসীর মতে,দলমত নির্বিশেষে বেগমগঞ্জ উপজেলার সাধারণ জনগণ বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক শিক্ষানুরাগী,সৎ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব,মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এর একান্তই আস্থাভাজন নুর নবী টিপুকে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে নুর নবী টিপু দীর্ঘ দিন থেকে এ অঞ্চলের মানুষের সেবা করে আসছেন। সর্বজন গ্রহনযোগ্য ব্যক্তি হিসেবে তিনি বেগমগঞ্জের শিক্ষা ও সমাজ সেবার অগ্রদূত হিসেবে কাজ করছেন।বেগমগঞ্জের নবীন প্রবীণ ভোটারদের সাথে কথা বলে জনা যায় সৎ,সুশিক্ষিত, সমাজ সেবক হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সবার চেয়ে এগিয়ে আছেন নুর নবী টিপু।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী