• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

নোয়াখালীর চাটখিলে দুই হাজার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

নোয়াখালীর চাটখিলে ২ হাজার শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

২৪ মে (বুধবার) উপজেলার কামালপুর মোহাম্মদ হাশেম উচ্চ বিদ্যালয়ে এবং গতকাল ২৩ মে (মঙ্গলবার) উপজেলার পাল্লা মাহবুব উচ্চ বিদ্যালয়ের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ বাস্তবায়নের লক্ষ্যে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণ, তরুন শিক্ষার্থীদের আধুনিক এবং নৈতিক শিক্ষার উদ্বুদ্ধকরণ বিষয়ে ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে অনুষ্ঠিত কর্মশালায় শিক্ষার্থীদের মাঝে তিনি এই শিক্ষা উপকরণ বিতরণ করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সভাপতিত্বে অনুষ্ঠানে দুটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার পরিষদের চেয়ারম্যান ও চাটখিল উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্যাহ চৌধুরী।

এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য জাহাঙ্গীর কবির বলেন, “বিশ্বের সকল উন্নতি ও অগ্রগতি সবকিছুর মূল হলো শিক্ষা। শিক্ষার অগ্রগতির সাথে এগিয়ে যায় একটি সমাজ এবং একটি দেশ। বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য নানা ধরনের পরিকল্পনা করেছেন। আমরা তার হাতিয়ার হিসেবে কাজ করছি।

উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির তার নিজস্ব স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান একটিভ ফাউন্ডেশন এর পক্ষ থেকে দীর্ঘদিন ধরে চাটখিল এবং সোনাইমুড়ী উপজেলায় শিক্ষা উপকরণ বিতরণসহ নানামুখী সহায়তা মূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী