• বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম:
সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে: আবহাওয়া অফিস অবশেষে পরিবারের কাছে ফিরলেন মুক্ত এমভি আবদুল্লাহর নাবিকরা উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা নোবিপ্রবিতে ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ নোয়াখালীতে হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে নোয়াখালীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চৌধুরী সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু

নোয়াখালীতে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা

আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: নোয়াখালীতে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে নোয়াখালীতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক উপ-কৃষি সম্পাদক ফজলে রাব্বি রবনা বাদী হয়ে নোয়াখালীর সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে মামলাটি দায়ের করেন। পরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক এস.এম মোসলে উদ্দিন মিজান মামলাটি আমলে নিয়ে আগামী ১২ জুন স্বশরীরে আসামি হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) গুলজার আহমেদ জুয়েল ও মামলার বাদী পক্ষের আইনজীবী পি.এম হাসান সোহাগ বিষয়টি নিশ্চিত করেন। তারা বলেন, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির দেওয়ার অভিযোগে ধন্ডবিধি আইনের ৫০০/ ৫০৬ এর (২) ধারায় আদালতে মামলা হয়েছে।

মামলার এজাহার ও বাদী ফজলে রাব্বি রবনার সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১৯ মে) পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাইতে হবে বলে হত্যার হুমকি দেয় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এ ছাড়া তিনি প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। মামলার বাদী শেখ হাসিনার একজন কর্মি হিসেবে বিষয়টি মেনে না নিতে পেরে সংক্ষুব্ধ ও মর্মাহত হয়ে মামলাটি দায়ের করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী