• মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সেরা মোবাইল নির্বাচন করার টিপস ল্যাপটপ কেনার সেরা টিপস ল্যাপটপ কেনার আগে যেসব বিষয় খেয়াল করতে হবে ল্যাপটপ কেনার জন্য ১০টি সেরা টিপস নোয়াখালীতে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবিযুক্ত ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ ঈদে বার্ডস আইয়ের নান্দনিক সব ডিজাইনের পাঞ্জাবি বেগমগঞ্জে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে পেঁয়াজ বেশি দামে বিক্রির দায়ে জরিমানা

নোয়াখালীতে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: নোয়াখালীতে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে নোয়াখালীতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক উপ-কৃষি সম্পাদক ফজলে রাব্বি রবনা বাদী হয়ে নোয়াখালীর সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে মামলাটি দায়ের করেন। পরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক এস.এম মোসলে উদ্দিন মিজান মামলাটি আমলে নিয়ে আগামী ১২ জুন স্বশরীরে আসামি হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) গুলজার আহমেদ জুয়েল ও মামলার বাদী পক্ষের আইনজীবী পি.এম হাসান সোহাগ বিষয়টি নিশ্চিত করেন। তারা বলেন, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির দেওয়ার অভিযোগে ধন্ডবিধি আইনের ৫০০/ ৫০৬ এর (২) ধারায় আদালতে মামলা হয়েছে।

মামলার এজাহার ও বাদী ফজলে রাব্বি রবনার সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১৯ মে) পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাইতে হবে বলে হত্যার হুমকি দেয় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এ ছাড়া তিনি প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। মামলার বাদী শেখ হাসিনার একজন কর্মি হিসেবে বিষয়টি মেনে না নিতে পেরে সংক্ষুব্ধ ও মর্মাহত হয়ে মামলাটি দায়ের করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী