• শনিবার, ১০ জুন ২০২৩, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বেগমগঞ্জে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে পেঁয়াজ বেশি দামে বিক্রির দায়ে জরিমানা নোয়াখালীর সেনবাগে বিদ্যুৎ স্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু মোবাইল ঘড়ির সুবিধা বিশ্ব তামাক দিবস উপলক্ষে হাতিয়ায় র্যালী ও আলোচনা সভা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি এখন ইলন মাস্ক ফ্রিজ কিনে গাড়ি পেলেন যশোরের রতন লাল আবাহনী-মোহামেডান ফাইনাল খেলা দেখতে হেলিকপ্টারে ঢাকা থেকে কুমিল্লায় সালাউদ্দিন নোয়াখালীর সেনবাগে প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপি নেতার অশালীন বক্তব্য, আটক-৩,

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বন্ধুর পরীক্ষার প্রক্সি দিয়ে ধরা, তরুণের কারাদন্ড

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
নোয়াখালীর সেনবাগ উপজেলায় বন্ধুর পরীক্ষার প্রক্সি দিয়ে ধরা,তরুণের কারাদন্ড

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এসএসসি’র ব্যবসায় শিক্ষার পরীক্ষায় প্রক্সি দেওয়ায় সময় এক তরুণকে আটক করা হয়েছে। পরে তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদান্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২২ মে) দুপুর ১২টার দিকে সেনবাগ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ব্যবসায় শিক্ষার পরীক্ষায় এ ঘটনা ঘটে। এরপর সেখানে সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ সাজা প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত হাসিবুর রহমান (২০) উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের দক্ষিণ কাদরা গ্রামের হাবিবুর রহমানের ছেলে এবং ফেনীর দাগনভূঞার ইকবাল ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আশ্রাফুর রহমান নামে তার এক বন্ধুর ব্যবসায় শিক্ষা পরীক্ষায় প্রক্সি দেয়ার সময় তাকে আটক করা হয়।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার বলেন, ওই তরুণের প্রবেশপত্র ও রেজিস্টেশন কার্ড যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ শেষে সে অন্যের (আশ্রাফুর রহমানের) প্রক্সি দেয়ার কথা স্বীকার করে। পরে ওই তরুণকে সাজা দিয়ে পুলিশের কাছে সোর্পদ করা হয়। আর প্রকৃত ছাত্র আশ্রাফুর রহমানকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী