• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ জুলাই, ২০২০
নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি
নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি

নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি

পুলিশ ও তাদের পরিবারের সদস্যদের প্রাণীজ আমিষের চাহিদা মেটানোর লক্ষ্যে নোয়াখালী পুলিশ লাইন্স পুকুুের মাছের পোনা অবমুক্ত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

রবিবার দুপুরে রুই, কাতলা, মৃগেল, কালী বাঁউশ, সরপুঁটি ও তেলাপিয়া মাছের প্রায় ১১মন পোনা অবমুক্ত করেন তিনি।

এরআগে পুলিশ পরিদর্শক (নিঃ) আবদুস সামাদ পিপিএম’সহ নতুনক করে করোনা জয়ী ২৯জন পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে মিষ্টি মুখ করান এসপি আলমগীর হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো. আবদুর রহীম, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) মো. সাজ্জাদ হোসেন’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, নোয়াখালী জেলার ৯টি থানায় কর্মরত পুলিশের ১৯৭জন সদস্য এ পর্যন্ত করোনায় আক্রান্ত হন। এদের মধ্যে ৮৬ জন প্রায় ৩ সপ্তাহ হোম আইসোলেশনে থেকে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বাকিরা বিভিন্ন পর্যায়ে এখনো হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ ধারাবাহিকতায় তৃতীয় ধাপে করেনা জয়ী ২৭ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এর আগে গত, (২৮ জুন) ও (৫ জুলাই) পুলিশ লাইনে করোনা জয়ী ৫৭ জন পুলিশ সদস্যকে একইভাবে সংবর্ধনা দেওয়া হয়েছিল। আশা করি বাকি পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে দ্রুত কাজে যোগ দিতে পারবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী