1. harunrajib@gmail.com : amarnoa :
  2. trustit24@gmail.com : itdesk :
নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি » Amar noakhali - আমার নোয়াখালী
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের ব্যাংক অ্যাকাউন্টে বছরে লেনদেন ৬ কোটি টাকা হাতিয়ায় স্থানীয়দের নিজস্ব অর্থায়নে কোটি টাকা ব্যায়ে নদীর তীর রক্ষা প্রকল্পের কাজ শুরু বাবা-মাকে মারধর করে দুই বোনকে কুপিয়েছে মাদকাসক্ত যুবক নোবিপ্রবিতে টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের আওতায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনিয়মের অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা’র বিরুদ্ধে মানববন্ধন নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় আইসোলেসন ওয়ার্ড উদ্বোধন নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ নোয়াখালীর সুবর্ণচরে ১৬ ঘন্টা পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসি করোনায় আক্রান্ত নামাযের পর মোনাজাত না করায় ইমাম-মুয়াজ্জিনের বেতন বন্ধ

নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি

Reporter Name
  • আপডেট সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৭৩৩ পাঠক
নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি
নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি

নোয়াখালী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন এসপি

পুলিশ ও তাদের পরিবারের সদস্যদের প্রাণীজ আমিষের চাহিদা মেটানোর লক্ষ্যে নোয়াখালী পুলিশ লাইন্স পুকুুের মাছের পোনা অবমুক্ত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

রবিবার দুপুরে রুই, কাতলা, মৃগেল, কালী বাঁউশ, সরপুঁটি ও তেলাপিয়া মাছের প্রায় ১১মন পোনা অবমুক্ত করেন তিনি।

এরআগে পুলিশ পরিদর্শক (নিঃ) আবদুস সামাদ পিপিএম’সহ নতুনক করে করোনা জয়ী ২৯জন পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে মিষ্টি মুখ করান এসপি আলমগীর হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো. আবদুর রহীম, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) মো. সাজ্জাদ হোসেন’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, নোয়াখালী জেলার ৯টি থানায় কর্মরত পুলিশের ১৯৭জন সদস্য এ পর্যন্ত করোনায় আক্রান্ত হন। এদের মধ্যে ৮৬ জন প্রায় ৩ সপ্তাহ হোম আইসোলেশনে থেকে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বাকিরা বিভিন্ন পর্যায়ে এখনো হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ ধারাবাহিকতায় তৃতীয় ধাপে করেনা জয়ী ২৭ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এর আগে গত, (২৮ জুন) ও (৫ জুলাই) পুলিশ লাইনে করোনা জয়ী ৫৭ জন পুলিশ সদস্যকে একইভাবে সংবর্ধনা দেওয়া হয়েছিল। আশা করি বাকি পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে দ্রুত কাজে যোগ দিতে পারবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর

ফেইসবুকে আমার নোয়াখালী

© All rights reserved © 2021 amarnoakhali
Theme Designed BY Trust Soft