• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

বাহরাইনে জুমার নামাজরত অবস্থায় নোয়াখালীর চেরাজুল হকের মৃত্যু

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৬ মে, ২০২৩

বাহরাইনে জুমার নামাজরত অবস্থায় মুসল্লি নোয়াখালীর সদর উপজেলার চেরাজুল হকের (৫০) মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ মে) দুপুরে জামে মসজিদে জুমার নামাজ পড়া অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

মৃত চেরাজুল হক নোয়াখালীর সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের সুরু জামালের ছেলে। তার স্ত্রীসহ ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

শুক্রবার জুমার এক রাকাত নামাজ শেষ করে দ্বিতীয় রাকাতের সেজদা দিতে গেলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাৎক্ষণিক অন্য মুসল্লিরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চেরাজুলকে মৃত ঘোষণা করেন। মসজিদেই তার মৃত্যু হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

এদিকে মৃত চেরাজুল হকের মেয়ের জামাই মো. সোহেল বলেন, বাবা নামাজী মানুষ ছিলেন। কারও সাথে কোনো ঝামেলা ছিল না। সব সময় হাসিখুশি থাকতেন। ওনার মৃতদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করছি।

কাদির হানিফ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রহিম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দীর্ঘ সময় ধরে চেরাজুল হক প্রবাসে থাকতেন। মাঝে-মধ্যে বাড়িতে আসতেন তিনি। তার মৃত্যুর খবর বাড়িতে পৌঁছালে পরিবারের সবাই কান্নায় ভেঙে পড়েন।

মরদেহ আনতে তার পরিবার সরকারের সহযোগিতা চেয়েছেন বলেও জানান চেয়ারম্যান রহিম চৌধুরী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী