• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে: আবহাওয়া অফিস অবশেষে পরিবারের কাছে ফিরলেন মুক্ত এমভি আবদুল্লাহর নাবিকরা উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা নোবিপ্রবিতে ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ নোয়াখালীতে হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে নোয়াখালীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চৌধুরী সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু

বিশ্ব তামাক দিবস উপলক্ষে হাতিয়ায় র্যালী ও আলোচনা সভা

আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
বিশ্ব তামাক দিবস উপলক্ষে হাতিয়ায় র্যালী ও আলোচনা সভা

বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে নোয়াখালীর হাতিয়ায় ও র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ মে) সকাল দশটায় উপজেলা পরিষদের সামনে থেকে এক র্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিপিপির‌ উপপরিচালক মো.বদিউজ্জামানের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সাংবাদিক ফিরোজ উদ্দিনের সঞ্চালনায় সহকারী কমিশনার (ভূমি) মোঃ গোলাম সরওয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাতিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন হাতিয়া থানার অফিসার ইনচার্জ আমির হোসেন, ডাক্তার নাজমুল রহমান, দ্বীপ উন্নয়ন সংস্থার সমন্বয়কারী মেফতাহ উদ্দিন বাক্কু, বীর মুক্তিযোদ্ধা মানসুরুল হক প্রমূখ।

আলোচনা সভায় ধূমপান ও মাদক বিরোধী প্রচারণা সর্বত্র বাড়ানোর কথা বলেন । ধূমপান করবো অন্য কোনো তামাকপণ্যও ব্যবহার করবোনা। তাহলেই তামাকমুক্ত বাংলাদেশ গড়া সম্ভব হবে বলেন বক্তাগন। সভায় ধূমপান ও মাদকদ্রব্য গ্রহণ না করার জন্য সম্মিলিত শপথ বাক্য পাঠ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী