• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

বেগমগঞ্জে সাত সকালে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে মা ও শিশু কন্যা নিহত, আহত আরো তিন

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৪ মার্চ, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে মা ও শিশু কন্যা নিহত, আহত আরো তিন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষিকা ও তার দুই বছরের শিশু সন্তান ঘটনাস্থলে মারা যান। এ সময় নিহতের আরো দুই মেয়েসহ তিনজন আহত হয়। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার ছালামের দোকান এলাকায় সোনাইমুড়ি-চৌমুহনী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, মিরওয়ারিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পলি রানী মজুমদার ও তার দুই বছরের শিশু সন্তান নিভি রানি মজুমদার। আহত তিনজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চৌমুহনী চৌরাস্তা থেকে সিএনজি অটোরিকশা আপানিয়ার দিকে যাচ্ছিল। পথে ছালামের দোকান আসলে বিপরীত দিক থেকে আসা দ্রæতগামীর একটি পিকআপের সাথে অটোরিকশার মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুছড়ে যায়। এ সময় ঘটনাস্থলে স্কুল শিক্ষিকা পলি ও তার শিশু কন্যা মারা যায়। আহত হয় ওই শিক্ষিকার দুই মেয়েসহ আরো তিনজন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানতে চাইলে বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে অটোরিকশা ও পিকআপ ভ্যানটি জব্ধ করা হয়েছে।

নোয়াখালীর আরো খবর…


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী