• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর পার্কে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৫সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে দুটি চাকু, একটি ক্ষুর ও দুটি কাঁচি জব্দ করা হয়।

বৃহস্পতিবার সকালে এ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ। এরআগে বুধবার রাতে আলীপুর এলাকার চৌমুহনী পৌর পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর এলাকার কালা মিয়া কমিশনার বাড়ির হুমায়ন কবিরের ছেলে তৌহিদুল ইসলাম সিফাত (১৯), মধ্য নাজিরপুর এলাকার আলী আজম চাপরাশি বাড়ির আবুদল মালেকের ছেলে ওমর জাবেদ (২১), একই বাড়ির আবদুল মতিনের ছেলে শাহজাহান সাজু (২১), আলীপুর মুছা হাজী গাজী বাড়ির আবদুল মতিনের ছেলে রিশাদ হোসেন বাদশা (২১) ও গণিপুর এলাকার আবদুল মতিনের বাড়ির আবদুল মতিনের ছেলে গোলাম রাসেল (২২)।

র‌্যাব জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবত চৌমুহনী পৌর পার্ক ও তার আশেপাশের এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা, ছিনতাইয়ের সাথে জড়িত। এছাড়াও তারা চৌমুহনী পৌর পার্কে আসা দর্শনার্থীদের প্রতিনিয়ত নানা ভাবে হয়রানি করে আসছিলো। মাদক সেবন ও মাদকের ব্যবসার সাথে জড়িত এ গ্যাংয়ের সদস্যরা। পৌর এলাকায় নিজেদের আধিপত্য বিস্তারে অস্ত্র প্রদর্শন করে আসছিলো তারা। এদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পাননা স্থানীয় বাসিন্দারা।

এসব তথ্যের ভিত্তিতে বুধবার রাতে পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চাকু, ক্ষুর ও কাঁচি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। থানার মাধ্যমে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এরা মূলত কিশোর গ্যাং লিডার সিফাতের নেতৃত্বে এলাকায় অপরাধ কার্যক্রম চালিয়ে আসছিলো। আমরা এ গ্যাংয়ের মুলহোতা সিফাত’সহ তার গ্যাংয়ের সদস্যদের আটক করতে সক্ষম হয়েছি। আমাদের এ অভিযান অব্যহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী