• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

ভারত সীমান্তে হত্যা বন্ধ ও হত্যার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ জুলাই, ২০২০
ভারত সীমান্তে হত্যা বন্ধ ও হত্যার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

বিভিন্ন সময় বাংলাদেশ-ভারত সীমান্তে বিএসএফ এর গুলিতে ফেলানীসহ প্রাণ দিয়েছে অনেক বাঙালী। প্রতিদিনই বাংলাদেশ সীমান্তের কোথাও না কোথাও হত্যা করা হচেছ বাংলাদেশীদের। কিন্তু এর কোনো বিচার হচ্ছে না। এমন অবস্থায় সীমান্তে হত্যার প্রতিবাদ ও হত্যা বন্ধের দাবীতে নোয়াখালীতে মানববন্ধন-সমাবেশ হয়েছে।
রোববার (১২ জুলাই) সকালের দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে নাগরিক পরিষদ নামে একটি সংগঠন এ কর্মসূচি পালন করেন।

এসময় বক্তব্যরা বলেন, ভারত সীমান্তে বাংলাদেশিদের নির্মমভাবে বার বার হত্যা করা হলেও সেদেশের সরকার এবং সর্বোচ্চ আদালত এ নিয়ে মাথা ঘামাচ্ছে না। ফলে বার বার বিএসএফ হত্যাযোগ্য চালিয়ে যাচ্ছে। সীমান্ত আগ্রাসনের বিরুদ্ধে জাতীয় ঐক্য গড়ে তুলে এর বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে আহ্বান করেন তারা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী