• মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সেরা মোবাইল নির্বাচন করার টিপস ল্যাপটপ কেনার সেরা টিপস ল্যাপটপ কেনার আগে যেসব বিষয় খেয়াল করতে হবে ল্যাপটপ কেনার জন্য ১০টি সেরা টিপস নোয়াখালীতে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবিযুক্ত ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ ঈদে বার্ডস আইয়ের নান্দনিক সব ডিজাইনের পাঞ্জাবি বেগমগঞ্জে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে পেঁয়াজ বেশি দামে বিক্রির দায়ে জরিমানা

রাষ্ট্রপতির এপিএস হচ্ছেন এসপি জাহাঙ্গীর

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে নিয়োগ পাচ্ছেন পুলিশ সুপার (এসপি) এস এম জাহাঙ্গীর আলম সরকার। তিনি ২০১৯ সালে ফেনীর নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার সময় সেখানকার এসপি ছিলেন। সে সময় ফেনী থেকে প্রত্যাহার করে তাকে পুলিশ সদরদপ্তরে আনা হয়েছিল।

বুধবার (৩ মে) তাকে নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব বরাবর চিঠি দিয়েছে রাষ্ট্রপতির কার্যালয়। চিঠিতে এসপি জাহাঙ্গীর আলম সরকারকে রাষ্ট্রপতির এপিএস হিসেবে নিয়োগ দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

এতে বলা হয়, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এস এম জাহাঙ্গীর আলম সরকারের এ পদে পদায়নের জন্য সানুগ্রহে অভিপ্রায় ব্যক্ত করেছেন।

এর আগে সাবেক রাষ্ট্রপতি আব্দুল হামিদের এপিএস হিসেবে এ পদে ছিলেন নাহীদ পারভীন।

এ বছরের ২৪ এপ্রিল বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতির হিসেবে শপথ নেন মো. সাহাবুদ্দিন। গত ১৩ ফেব্রুয়ারি তাকে রাষ্ট্রপতি নির্বাচিত করার প্রজ্ঞাপন জারি করে নির্বাচন কমিশন। মুক্তিযোদ্ধা ও মাঠপর্যায়ের রাজনীতিবিদ মো. সাহাবুদ্দিন ১৯৪৯ সালের ১০ ডিসেম্বর পাবনা শহরের শিবরামপুরের জুবিলী ট্যাংকপাড়ায় জন্মগ্রহণ করেন।

রাষ্ট্রপতির এপিএস হিসেবে নিয়োগ পেতে যাওয়া জাহাঙ্গীর আলম সরকার বাংলাদেশ পুলিশের বিসিএস ২২ ব্যাচের কর্মকর্তা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী