• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

সোনাইমুড়ী-চাটখিলে ফ্রি অক্সিজেনের ব্যবস্থা করেছেন কেন্দ্রীয় বিএনপি নেতা মামুন

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ জুলাই, ২০২০
সোনাইমুড়ী ও চাটখিলে
সোনাইমুড়ী ও চাটখিলে শ্বাসকষ্ট রোগীদের জন্যে ফ্রি অক্সিজেনের ব্যবস্থা করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন।

সোনাইমুড়ী উপজেলা সংবাদদাতা: সোনাইমুড়ী ও চাটখিলে শ্বাসকষ্ট রোগীদের জন্যে ফ্রি অক্সিজেনের ব্যবস্থা করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন।
রবিবার বিকেলে সোনাইমুড়ী তাজ মহল রেস্তোরায় ২টি হাসপাতালে অক্সিজেন কনসেন্টেটর মেশিন প্রদান করেছেন বিএনপি কেন্দ্রীয় নেতা মামুন।
এর আগে বৃহস্পতিবার চাটখিল উপজেলায় তিনি ২টি বেসরকারী হাসপাতালে অক্সিজেন মেশিন হস্তান্তর করেন। এ সময় তিনি জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুল কাইয়ুমের পরিবার ও চাটখিলে কিডনী রোগে আক্রান্ত রাকিবের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। এ ছাড়াও চলমান করোনা পরিস্থিতিতে দুই উপজেলার বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য ত্রাণ বিতরন করেন।
তিনি বলেন সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে চলমান সংকট থেকে পরিস্থিতির স্বীকার অসহায় মানুষগুলো উপকৃত হবে।
এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহ-সভাপতি হেলাল উদ্দিন টুটুল, জেলা যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক মারুফুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহীম ভূঁইয়া, পৌর যুবদল যুগ্ম আহŸায়ক মোঃ রতন, ইকবাল ভূঁইয়া, ইস্রাফিল মোল্লা, জয়নাল আবেদীন স্বপন, সোনাইমুড়ী কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌর ছাত্রদল সহ-সভাপতি আলাউদ্দিন রাজু, সাবেক কলেজ ছাত্রদল সভাপতি সাহাব উদ্দিন সাফু সহ দলীয় নেতা-কর্মী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী