• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

নোয়াখালীতে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ জুলাই, ২০২০
নোয়াখালীতে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত
নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নোয়াখালীতে গত চব্বিশ ঘন্টায় নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা ভাইরাসে জেলার কবিরহাট উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া একদিনে সুস্থ হয়েছে ৬১ জন।

অপরদিকে, জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়ে ২৫৪১ জন জন, মোট মৃত্যু হয়েছে ৫৫ জনের ও সুস্থ হয়েছেন ১৫৪১ জন। গত চব্বিশ ঘন্টায় স্যাম্পল প্রেরণ করা হয়েছে ১৫১ জনের, ফলাফল পাওয়া গেছে ৯৮ জনের। এ যাবৎ মোট স্যাম্পল প্রেরণ করা হয়েছে ১২৭৮৮ জনের, প্রাপ্ত ফলাফল ১২৫৩৪ জনের।
সোমবার (১৩ জুলাই) সকাল ১ঙ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
তিনি বলেন,আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২০ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৯২৫ জন।
নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: সদর সর্বোচ্চ- ৭৫৫ জন, বেগমজঞ্জ-৭০০জন,চাটখিলে-১৪৯জন,সোনাইমুড়ীতে-১৪০জন,কবিরহাটে-২৮৮জন,কোম্পানীগঞ্জে-১৫৭ জন, সেনবাগে-১১৫ জন, হাতিয়া-৬৩ জন ও সুবর্ণচরে-১৭৪ জনসহ মোট জেলায়- ২৫৪১ জন করোনা ভাইরাসে আক্রান্ত।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী