• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

২৪ ঘন্টা নতুন আক্রান্ত আরও ২৭ জন, বাড়ীতে গিয়ে মারা গেলেন করোনায় আক্রান্ত ব্যক্তি

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ জুলাই, ২০২০
বাড়ীতে গিয়ে মারা গেলেন করোনায় আক্রান্ত ব্যক্তি
বাড়ীতে গিয়ে মারা গেলেন করোনায় আক্রান্ত ব্যক্তি

চিকিৎসকদের পরামর্শ ছিল উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার। কিন্তু পরিবারের লোকজন তা না করে করোনায় আক্রান্ত ৭৫বছর বয়সী বৃদ্ধ মোজাফফর হোসেনকে বাড়ীতে নিয়ে গেলে তিনি মারা যান। মৃত ব্যক্তি নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের রামবল্লভপুর গ্রামের বাসিন্দা।

এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৫৫জন। এ দিকে গত ২৪ঘন্টায় মৃত ব্যক্তি ছাড়া জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২৭জন।

রবিবার দুপুরে স্বাস্থ্য বিধি মেনে করোনায় আক্রান্ত ওই ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, অসুস্থ হওয়ায় গত ১জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান ঘোষবাগের বাসিন্দা মোজাফফর হোসেন। ২জুলাই ওই ব্যক্তির করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে ৫জুলাই কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ১১জুলাই শনিবার তার শারীরিক অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু পরিবারের লোকজন উনাকে বাড়ীতে নিয়ে গেলে রাতে তিনি মারা যান। এ নিয়ে উপজেলায় মোট মৃতের সংখ্যা বেড়ে ৫জন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন করে জেলায় আরও ২৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সদরে ৮, হাতিয়া ১, বেগমগঞ্জ ৪, চাটখিল ৫ ও সেনবাগ উপজেলা ৯জন রোগী রয়েছে। আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। জেলায় মোট আক্রান্ত ২৫১৪জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৪৮০ ও আইসোলেশনে রয়েছেন ৯৮০জন। মোট আক্রান্তদের মধ্যে সদরে ৭৫১, সুবর্ণচরে ১৬৬, হাতিয়া ৬৩, বেগমগঞ্জে ৬৯৭, সোনাইমুড়ীতে ১৩৮, চাটখিলে ১৪৯, সেনবাগে ১১৫, কোম্পানীগঞ্জে ১৫৬ ও কবিরহাটে ২৭৯জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী