• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

রাঙ্গামাটিতে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩ এপ্রিল, ২০১৯

রাঙামাটির রাজস্থলী উপজেলায় আঞ্চলিক দলের দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ৭ জন নিহত হয়েছে। আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে রাজস্থলী উপজেলায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, আরাকান লিবারেশন পার্টি ও তাদের প্রতিপক্ষের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে থাকতে পারে।

এর আগে রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে নির্বাচনকর্মীদের ওপর সশস্ত্র হামলায় অন্তত ৭ জন নিহত হন। এ সময় গুরুতর আহত হন আরও ১৬ জন।

দীঘিনালা-বাঘাইছড়ি সড়কের নয়মাইল এলাকায় এ সশস্ত্র হামলা হয়। এতে ঘটনাস্থলেই শিক্ষক মো. আমির হোসেন, ভিডিপি সদস্য আল আমিন, বিলকিস বেগম, মিহির কান্তি দত্ত ও জাহানারা বেগম এবং পথচারী মন্টু চাকমা নিহত হন।

ওই দিন সন্ধ্যায় বাঘাইছড়ি থেকে সেনাবাহিনীর হেলিকপ্টারে করে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়ার পথে মারা যান আহত আবু তৈয়ব আলী।

নির্বাচনী কর্মীরা বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের দুর্গম কংলাক সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাচালং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে সারা দিন দায়িত্ব পালন শেষে একসঙ্গে বিজিবি পাহারায় গাড়িবহর নিয়ে ফিরছিলেন তারা।

 

বিডি২৪লাইভ/এমআর


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী