Featuredঅন্যান্য...অর্থনীতিআন্তর্জাতিকখেলাধুলাজাতীয়নোয়াখালীপ্রবাসে আমরাপ্রযুক্তিবিনোদনভিন্ন খবরমুক্তমতরাজনীতিলাইফ স্টাইলশিক্ষাঙ্গনসাক্ষাৎকারসাহিত্যসোশ্যাল মিডিয়াস্বাস্থ্য ও চিকিৎসা

নেইমারের মন্তব্য কি রিয়ালে যোগ দেয়ার আভাস?

নেইমার রিয়াল মাদ্রিদে যাবেন, নাকি যাবেন না? অনেকদিন ধরেই আলোচনায় থাকা এই একটি বিষয় পুরোপুরি খোলাসা হয়নি কখনই। একবার মনে হচ্ছে, ব্রাজিলিয়ান সুপারস্টার রিয়ালে যোগ দিয়ে ফেলতেই পারেন, আবার মনে হচ্ছে ব্যাপারটা অসম্ভব।

আসলে নানা জন নানান রকম কথা বলছেন। পরিষ্কার নয়, নেইমারের কথাও। বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যাওয়ার পর থেকেই বেশ দোটানার মধ্যে আছেন ব্রাজিলিয়ান তারকা। পিএসজিতে তার মন টিকছে না, এমন খবরও বেরিয়েছে অনেক।

পিএসজিতে যদি থাকতে না চান, তবে নেইমার অন্য ঠিকানা খুঁজবেন সেটাই স্বাভাবিক। কিন্তু এটা নিয়েও কিছু পরিষ্কার হয়নি। নেইমার নিজেই কৌশলে কথা বলছেন সবসময়।

সর্বশেষ কৌশলের আশ্রয় নিলেন ‘গ্লোবো টিভি’র সঙ্গে এক সাক্ষাতকারে। পিএসজিতে সুখী আছেন বললেও নেইমারের মন্তব্য, রিয়ালে যেতে পারলে যে কেউই খুশি হবে।

পিএসজি ফরোয়ার্ড রিয়ালে যাওয়ার সম্ভাবনা নিয়ে বলেন, ‘আমি রিয়ালে খেলতে চাই কি না? তারা বিশ্বের অন্যতম বড় ক্লাব। যে কোনো খেলোয়াড়ই রিয়ালের সঙ্গে সম্পর্ক রাখার বিষয়টিতে আকর্ষণ বোধ করবে। আমি রিয়ালে খেলার কথা বলছি না, শান্ত হোন। আমি প্যারিসে সুখী আছি। আমি এখানে খুব ভালো আছি। তবে ভবিষ্যতের কথা বললে, কে জানে!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close