• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

নোয়াখালীতে উপজেলা নির্বাচন: নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রস্তুত পুলিশ প্রশাসন

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মার্চ, ২০১৯

আগামী কাল ৩১ মার্চ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে নোয়াখালীর ৭টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

তবে ইতোমধ্যে জেলার কোম্পানীগঞ্জ, সুবর্ণচর,সেনবাগ,সোনাইমুড়ি উপজেলায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় ৪ জনচেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া কোম্পানীগঞ্জ ও চাটখিল উপজেলায় ২ পুরুষ ভাইসচেয়ারম্যান এবং কোম্পানীগঞ্জ ও সুবর্ণচর উপজেলায় ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

২৯ মার্চ নির্বাচন কমিশন আইন শৃংখলা ও সহিংসতার আশংকায় কবিরহাট উপজেলায় নির্বাচন স্থগিত করেছে ।
চেয়ারম্যান পদে ৭ উপজেলার মধ্যে আগামীকাল চাটখিল ও বেগমগঞ্জ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সকাল থেকে নির্বাচনী সরঞ্জাম বিতরন শুরু করেছে নির্বাচন কমিশন। সকালে নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াছ শরিফ নির্বাচনে দায়িত্বরত পুলিশ সদস্যদের নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। সিংক: ইলিয়াছ শরিফ, পুলিশ সুপার ,নোয়াখালী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী