• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন ও বেসরকারী হাসপাতাল এসোসিয়েশনের প্রচারনা

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৮ মার্চ, ২০২০
নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন জেলা শহর মাইজদীতে করোনা প্রতিরোধে প্রচারণা চালায়
নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন জেলা শহর মাইজদীতে করোনা প্রতিরোধে প্রচারণা চালায়

নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন মাইজদীতে করোনা প্রতিরোধে প্রচারণা চালায়। প্রচারণায় পথচারী লোকজন, ব্যবসায়ী ও বিভিন্ন যান বাহনে থাকা লোকজনের নিকট লিফলেট বিতরণ, হ্যান্ডওয়াশ ও মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

নোয়াখালী ব্যুরো :
নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন ও বেসরকারি হাসপাতাল বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নোয়াখালী জেলা শাখা ও সদর উপজেলার উদ্যোগে বুধবার দুপুরে জেলা শহর মাইজদী প্রধান সড়কসহ বিভিন্ন সড়কে করোনা প্রতিরোধে প্রচারণা চালানো হয়। প্রচারণায় পথচারী লোকজন, ব্যবসায়ী ও বিভিন্ন যান বাহনে থাকা লোকজনের নিকট লিফলেট বিতরণ, হ্যান্ডওয়াশ ও মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

জেলা প্রশাসক তন্ময় দাস ও পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন’র নেতৃত্বে এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার, নোয়াখালী জেলা বেসরকারি হাসপাতাল এসোসিয়েশনের সভাপতি ডা. নোমান, সাধারণ সম্পাদক গৌতম ভট্ট, সদর উপজেলা শাখার সভাপতি ডা. মোঃ ফিরোজ ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু, যুগ্ম সম্পাদক নুর নবী, সংগঠনের উপদেষ্টা মিয়া মোঃ শাহ্জাহান, মাহমুদুর রহমান জাবেদ ও সুবর্ণচর উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান বাহারসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ এ প্রচারণা কার্যক্রমে অংশ নেন।

বেসরকারী হাসপাতাল সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু জানান, গত ৭ মার্চ থেকে বুধবার ১৮ মার্চ পর্যন্ত বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যেগে করোনা প্রতিরোধে গণসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে আসছে এবং এই কর্মসূচি অব্যহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী