• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে: আবহাওয়া অফিস অবশেষে পরিবারের কাছে ফিরলেন মুক্ত এমভি আবদুল্লাহর নাবিকরা উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা নোবিপ্রবিতে ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ নোয়াখালীতে হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে নোয়াখালীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চৌধুরী সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু

নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২০ জুলাই, ২০২০
নোয়াখালীতে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত
নোয়াখালীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নোয়াখালী
নোয়াখালীতে নতুন করে একদিনে ২২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সেনবাগ উপজেলায় ১ জনের মৃত্যৃ হয়েছে ও সুস্থ হয়েছে ৪৪ জন।
এনিয়ে নোয়াখালী জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৪৫ জন জন, মৃত্যু ৫৭ জন ও সুস্থ হয়েছেন ১৭৫৪ জন।

সোমবার (২০ জুলাই) সকাল সাড়ে ১০ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৬ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৯০৮ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী