• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

বাস-সিএনজি সংঘর্ষে নিহত-৩

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মার্চ, ২০১৯

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক যুবক ও দুই নারী নিহত হয়েছে। ঘটনায় সিএনজি চালক মাসুদ আলম আহত হয়েছে।

শনিবার দুপুর পৌনে ৩টার দিকে একলাশপুর বাজারের উত্তর পাশে রশিদ কোম্পানীর বাড়ীর সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের ওমর ফারুকের ছেলে শাকিব হোসেন (২০)। নিহত দুই নারীর নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে চৌমুহনী চৌরাস্তা থেকে সুগন্ধা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে বাসটি মাইজদী-চৌরাস্তা সড়কের একলাশপুর রশিদ কোম্পানীর বাড়ীর সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে শাকিব ও অজ্ঞাত দুই নারী নিহত এবং চালক মাসুদ আলম আহত হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, নিহতদের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। গাড়ী দু’টি আটক করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী