• শনিবার, ১০ জুন ২০২৩, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বেগমগঞ্জে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে পেঁয়াজ বেশি দামে বিক্রির দায়ে জরিমানা নোয়াখালীর সেনবাগে বিদ্যুৎ স্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু মোবাইল ঘড়ির সুবিধা বিশ্ব তামাক দিবস উপলক্ষে হাতিয়ায় র্যালী ও আলোচনা সভা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি এখন ইলন মাস্ক ফ্রিজ কিনে গাড়ি পেলেন যশোরের রতন লাল আবাহনী-মোহামেডান ফাইনাল খেলা দেখতে হেলিকপ্টারে ঢাকা থেকে কুমিল্লায় সালাউদ্দিন নোয়াখালীর সেনবাগে প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপি নেতার অশালীন বক্তব্য, আটক-৩,

বাস-সিএনজি সংঘর্ষে নিহত-৩

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মার্চ, ২০১৯

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক যুবক ও দুই নারী নিহত হয়েছে। ঘটনায় সিএনজি চালক মাসুদ আলম আহত হয়েছে।

শনিবার দুপুর পৌনে ৩টার দিকে একলাশপুর বাজারের উত্তর পাশে রশিদ কোম্পানীর বাড়ীর সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের ওমর ফারুকের ছেলে শাকিব হোসেন (২০)। নিহত দুই নারীর নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে চৌমুহনী চৌরাস্তা থেকে সুগন্ধা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে বাসটি মাইজদী-চৌরাস্তা সড়কের একলাশপুর রশিদ কোম্পানীর বাড়ীর সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে শাকিব ও অজ্ঞাত দুই নারী নিহত এবং চালক মাসুদ আলম আহত হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, নিহতদের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। গাড়ী দু’টি আটক করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী