• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে: আবহাওয়া অফিস অবশেষে পরিবারের কাছে ফিরলেন মুক্ত এমভি আবদুল্লাহর নাবিকরা উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা নোবিপ্রবিতে ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ নোয়াখালীতে হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে নোয়াখালীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চৌধুরী সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু

বেগমগঞ্জে মায়ের শাড়ী দিয়ে যুবকের গলায় ফাঁস

আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৯ মার্চ, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়ন থেকে সজিব চন্দ্র সূত্রধর (২০) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজের মা’য়ের শাড়ী দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করেছে নিহতের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধিরা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

শনিবার বেলা ১১টার দিকে ৯নং ওয়ার্ড দরবেশপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সজিব চন্দ্র সূত্রধর ওই গ্রামের বাবুল চন্দ্র সূত্রধরের ছেলে। সে চৌমুহনী বাজারে একটি ওষধ ফার্মেসীতে চাকরি করতো।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলী বলেন, শুক্রবার রাতে স্থানীয় বাজার থেকে বাড়ীতে ফিরে নিজের কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয় সজিব। রাতে তার মা একাধিকবার ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করলেও সে আর বের হয়ে আসেনি। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সজিবের কক্ষের বাহির থেকে পরিবারের লোকজন ডাকাডাকি করে। অনেক্ষণ ধরে ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে তার বাবা বাবুল বাহির থেকে চেষ্টা করে দরজা খুলে ভিতরে গিয়ে ঘরের আড়ির সাথে শাড়ী দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সজিবের লাশ দেখতে পায়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে সজিব আত্মহত্যা করেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী