• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে: আবহাওয়া অফিস অবশেষে পরিবারের কাছে ফিরলেন মুক্ত এমভি আবদুল্লাহর নাবিকরা উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলায় চলছে জমজমাট প্রচারণা নোবিপ্রবিতে ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: নোয়াখালীর ৩ উপজেলার ৩১ প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ নোয়াখালীতে হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে নোয়াখালীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চৌধুরী সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু

মৃত্যুর মুখ থেকে ফিরে আসলেন বুবলী!

আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৪ মার্চ, ২০১৯

ঢাকায় ছবির কিং খান শাকিব খান প্রযোজিত দ্বিতীয় ছবি ‘পাসওয়ার্ড’র শুটিংয়ে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন চিত্রনায়িকা বুবলী। ১ মার্চ প্রিয়াঙ্কা শুটিং স্পটে একটি দৃশ্যে শুটিংয়ে দৌড়ানোর সময় পায়ে বিদ্যুতের তার জড়িয়ে এ ঘটনা ঘটে। এ সময় ভারী ও বড় একটি লাইটও ছিটকে পড়ে। অল্পের জন্য ওই লাইটটি বুবলীর মাথায় পড়েনি।

বুবলী বলেন, ‘বুঝে উঠতে পারিনি হঠাৎ কী হলো! শটটি খুব ক্লোজ ছিল। ডাইনিংরুম থেকে রান্নাঘরের দিকে দৌড়ে যাব, এ সময় ফ্লোরে রাখা কিছু তার আমার পায়ের সঙ্গে জড়িয়ে যায়। নিজেকে আর সামলাতে পারিনি। ফ্লোরের ওপর মুখ থুবড়ে পড়ি। ভাগ্যের জোরে বেঁচে গেছি। নইলে এখন আমাকে হাসপাতালে থাকতে হতো।’

পাসওয়ার্ড ছবির মূল আকর্ষণ হচ্ছে ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব খান। ছবিটির প্রযোজকও তিনি। শাকিব খান, ইমন ও বুবলী ছাড়াও ছবিতে থাকছেন নতুন আরেক নায়িকা। সেটা কে? পরিচালকের কাছে জানতে চাইলেই তিনি বলেন, মেয়েটি কলকাতার । যদিও আমরা কয়েকজনকে নির্বাচন করেছি। তার মধ্যে কলকাতার মেয়েটি প্রায় চূড়ান্ত। এখন পুরোপুরি চূড়ান্ত হলেই নাম প্রকাশ করা হবে।

তবে নতুন নায়িকা যেই হোক আগামী ১০ তারিখ থেকে শুটিংয়ে অংশ নিবেন তিনি। তখনই জানা যাবে কে সেই নায়িকা। এদিকে দ্বিতীয় দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন মিশা সওদাগর। আরও আছেন অমিত হাসান। আাগমী কয়েকদিনের মধ্যে শাকিব খান অংশ নিবেন বলে জানান ‘এই ঘর এই সংসার’ খ্যাত পরিচালক মালেক আফসারি।

ছবিটিতে শাকিব খানের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন ইমন। এর আগে তিনি শাকিবের সঙ্গে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২ ছবিতে অভিনয় করেছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী