• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

মেননের গাড়িকে বাসের ধাক্কা, অল্পের জন্য রক্ষা

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
Noakhali

সাবেক মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস। ওই গাড়িতেই ছিলেন তিনি। এ দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পান সাবেক এ মন্ত্রী।

শুক্রবার সকালে মহাখালী পুলিশ বক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তবে মেননকে বহনকারী গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও তার কোনো ক্ষতি হয়নি।

ওয়ার্কার্স পার্টি থেকে জানানো হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার সময় সকাল সাড়ে ৭টায় মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্টিসের একটি অপেক্ষমান বাস হঠাৎ করে স্টার্ট দিয়ে রাশেদ খান মেননের গাড়িকে ছিঁচড়ে দেয়। কর্তব্যরত সার্জেন্ট বাসটি থামিয়ে চালককে আটক করে।

পরে জিজ্ঞাসাবাদে তিনি জানান, বাসটির কোনো কাগজপত্র নেই, চালকেরও লাইসেন্স ছিল না, এমনকি গাড়ির ফিটনেসও ছিল না। এ ঘটনায় চালককে আটক করেছে বনানী থানা পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী