• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

শাহরুখ-সালমানের নায়িকা আলিয়া!

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এখন অন্যতম ব্যস্ত তারকা। এখন সকলেই আলিয়াকে নিয়ে কাজ করতে চাইছেন। একের পর এক সিনেমায় কাজ করে চলেচেন তিনি।

বর্তমানে ‘রাজি’, ‘গলি বয়’-এর ‘ব্রহ্মাস্ত্র’, ‘কলঙ্ক’, ‘তখত’ ও ‘সড়ক-২’ সহ একাধিক ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহেশ ভাট কন্যা আলিয়া। এছাড়াও ধর্মা প্রোডাকশন প্রযোজিত অরুণিমা সিনহার বায়োপিকেও দেখা যাবে ‘স্টুডেস্ট অফ দ্যা ইয়ার’ খ্যাত এই নায়িকাকে।

বলি পাড়া কান পাতলে শোনা যাচ্ছে সঞ্জয়লীলা বানসালিও চাইছেন আলিয়াকে নিয়ে কাজ করতে।

সঞ্জয়লীলা বানসালির নিজস্ব প্রযোজনা সংস্থার নতুন সিনেমাতে দেখা যাবে বলিউড সুপারস্টার শাহরুখ ও সালমান খান জুটিকে। এই দুই খানের বিপরীতেই আলিয়া ভাটকে নায়িকা নেওয়া কথা হয়েছে।

এখনও অবশ্য এই ছবির জন্য সই করেন নি আলিয়া। তবে বানসালির এই ছবিতে কাজ করা একপ্রকার নিশ্চিত।

একাধিক সিনেমা নিয়ে আলিয়া নাকি এতটাই ব্যস্ত, যে রাজামৌলির বিগ বাজেট তেলেগু ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী