• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি সময় কাটায় যে দেশের মানুষ বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে বাংলাদেশের প্রথম ক্লাউড ডেটা সেন্টার: মেঘনা ক্লাউডের কার্যক্রম শুরু নোবিপ্রবির সঙ্গে তুরস্কের পামুক্কালে বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক (MOU) স্বাক্ষর সেনবাগে ভোর রাতে ঘরে ঢুকে স্ত্রী,কন্যা ও শাশুড়িকে কুপিয়ে জখম বেগমগঞ্জ পার্ক থেকে অস্ত্র’সহ কিশোরগ্যাংয়ের ৫সদস্য আটক এইচ এম ইব্রাহিম এমপিকে জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় গণসংবর্ধনা বেগমগঞ্জে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু  নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী পেমেন্ট খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানসমূহকে সম্মাননা দিল ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ভিসা ট্রাস্ট সফট বিডি: বাংলাদেশে একটি বিশ্বস্ত আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

বিশ্ব তামাক দিবস উপলক্ষে হাতিয়ায় র্যালী ও আলোচনা সভা

আমার নোয়াখালী ডেস্ক
আমার নোয়াখালী ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
বিশ্ব তামাক দিবস উপলক্ষে হাতিয়ায় র্যালী ও আলোচনা সভা

বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে নোয়াখালীর হাতিয়ায় ও র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ মে) সকাল দশটায় উপজেলা পরিষদের সামনে থেকে এক র্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিপিপির‌ উপপরিচালক মো.বদিউজ্জামানের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সাংবাদিক ফিরোজ উদ্দিনের সঞ্চালনায় সহকারী কমিশনার (ভূমি) মোঃ গোলাম সরওয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাতিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন হাতিয়া থানার অফিসার ইনচার্জ আমির হোসেন, ডাক্তার নাজমুল রহমান, দ্বীপ উন্নয়ন সংস্থার সমন্বয়কারী মেফতাহ উদ্দিন বাক্কু, বীর মুক্তিযোদ্ধা মানসুরুল হক প্রমূখ।

আলোচনা সভায় ধূমপান ও মাদক বিরোধী প্রচারণা সর্বত্র বাড়ানোর কথা বলেন । ধূমপান করবো অন্য কোনো তামাকপণ্যও ব্যবহার করবোনা। তাহলেই তামাকমুক্ত বাংলাদেশ গড়া সম্ভব হবে বলেন বক্তাগন। সভায় ধূমপান ও মাদকদ্রব্য গ্রহণ না করার জন্য সম্মিলিত শপথ বাক্য পাঠ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেইসবুকে আমার নোয়াখালী